চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

অতর্কিত হামলায় আহত চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সেক্রেটারি

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন, ২০১৯ | ১১:১৮ অপরাহ্ণ

নগরীর চকবাজারে অতর্কিত হামলার শিকার হয়েছেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সস্পাদক সুভাষ মল্লিক। চট্টগ্রাম কলেজের হোস্টেল গেটে আজ বুধবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে গুরতর আহত হয় সুভাষ মল্লিক। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।
পুলিশ জানায়, গতকাল রাতে হোস্টেল গেটে আড্ডা দেয়ার সময় ২৫-৩০ জন ছেলে অতর্কিতভাবে সুভাষ মল্লিকের ওপর হামলা চালায়, এসময় তার মাথা ফেটে যায়। এ ঘটনার জেরে তার অনুসারীরা আশপাশের কয়েকটি দোকান ভাঙচুর চালায়। এ সময় চকবাজার মোড় থেকে জামালখান মোড় পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
হামলার বিষয়ে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের একাধিক কর্মী বলেন, মেয়র অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীরা নগর ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দেয়ার আন্দোলনে নেমেছে। আজ রাতে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ওপর অতর্কিত হামলা মূলত তারাই ঘটিয়েছেন। হামলা চালায় মেয়র অনুসারী বেলাল ও তার সহযোগীরা।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, রাত সাড়ে ৯ টার দিকে সুভাষ মল্লিককে উদ্ধার করে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করিয়ে দেন।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন পূর্বকোণ অনলাইনকে বলেন, আড্ডা দেয়ার সময় অতর্কিতভাবে ২৫-৩০ জনের একটি গ্রুপ চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুভাষ মল্লিকের হামলা চালিয়েছে। এ ঘটনায় বিক্ষুবদ্ধ কর্মীরা কয়েকটি দোকান ভাঙচুর করে। তবে এ ঘটনায় রাত সাড়ে ১১ টা পর্যন্ত কোন মামলা করা হয়নি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট