চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

রাজস্থলীতে মদ্যপের হামলায় মানসিক ভারসাম্যহীন যুবক আহত

রাজস্থলী সংবাদদাতা

৪ জুন, ২০২৩ | ১০:৪০ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলীতে মদ্যপ এক পাহাড়ি যুবকের হামলায় গুরুতর আহত হয়েছেন স্থানীয় বাজারে থাকা মানসিক ভারসাম্যহীন এক যুবক। আহত পাগল দীর্ঘদিন ধরে রাজস্থলী বাজারের বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে। কেউ দিলে খাই। আবার না দিলে কারো কাজ থেকে খুঁজে খাবে না। এমন কি কারো ক্ষতি ও করে না সে।

 

শনিবার (৩ জুন) রাত ১১টার দিকে ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের আঙ্গিনা পাড়ার মিলামং মারমা নামক এক যুবক মদ্যপান করে ওই যুবককে বেদম প্রহার করে হাতে মাথায় জখম করে। এতে সে গুরুতর আহত হয়ে পড়ে।

 

পরে স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার মাথায় প্রচণ্ড আঘাত হওয়াতে ১৪টি সেলাই করা হয়েছে বলে জানান।

 

উদ্ধারকারীরা জানান, পাগলকে মিলিমং মারমা নামে এক পাহাড়ি যুবক মদ্যপ অবস্থায় মারধর করার সময় আমরা দেখতে পেয়ে নিষেধ করি। এতে মারমা যুবকটি আরও ক্ষিপ্ত হয়ে লাঠি নিয়ে পাগলের ওপর হামলা করে। স্থানীয় আরেক যুবক বলেন, পাগলকে টেনে-হিঁছড়ে খাগড়াছড়ি পাড়ার দিকে নিয়ে যায়।

 

২ নম্বর গাইন্দ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুচিংমং মারমা বলেন, পাগলকে যে যুবকটা প্রহার করেছে সে আসলে মানুষ না, সে পাগলের চেয়ে অধম। তাই তাকে গ্রেপ্তার করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।

 

এ ব্যাপারে রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ঘটনা শুনেছি। এ ঘটনার সঙ্গে জড়িত মিলামং মারমাকে ধরে তদন্ত করে আইনের আওতায় আনা হবে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট