চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বার্সেলোনায় যাচ্ছেন নেইমার!

৩০ আগস্ট, ২০১৯ | ৬:৫৫ অপরাহ্ণ

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের দলবদল নিয়ে জোর আলোচনা চলছে ইউরোপিয়ান ফুটবলে। শেষ পর্যন্ত কোন ক্লাবে যোগ দিতে যাচ্ছেন নেইমার, তা নিয়ে ফুটবল প্রেমীদেরও ব্যাপক আগ্রহ। বর্তমানে পিএসজিতে থাকা নেইমারকে বার্সেলোনায় ফেরানোর ব্যাপারে মধ্যস্থতাকারী হিসেবে থাকা এক বার্সা কর্মকর্তা জানান, তারা নেইমারকে ফেরানোর খুব কাছাকাছি রয়েছেন।

স্প্যানিশ গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কাতালান ক্লাবটির কর্মকর্তা হাভিয়ের বোর্দাস বলেন, পিএসজির সঙ্গে কোনো চুক্তি হয়নি, তবে আলোচনা চলমান রয়েছে। বোর্দাস বলেন, ‘এখন পর্যন্ত কোনো চুক্তি হয়নি, তবে আমরা (চুক্তির) খুব কাছাকাছি।’

চলতি সপ্তাহে পিএসজির হয়ে কোনো ম্যাচ খেলেননি নেইমার। ২০১৭ সালে সবচেয়ে দামি খেলোয়ার হিসেবে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে দুটি ফ্রেঞ্চ চ্যাম্পিয়নশিপে প্রত্যাশার চেয়ে নেইমারের পারফরম্যান্স ছিল হতাশাজনক।

অবশ্য পিএসজির পক্ষ থেকে বিষয়টি বারবার নাকচ করার পরও পায়ের ইনজুরি নিয়ে সাইডলাইনে থাকা নেইমারকে ঘিরে থামছে না গুজব। তিনি পিএসজিতেই থাকছেন বলে ক্লাবটির শীর্ষ পর্যায় থেকে বলা হচ্ছে।

সম্প্রতি পিএসজি সভাপতি আল-খালাফি বলেন, ‘পিএসজিতেই থাকছেন নেইমার। নেইমার বা ক্লাবের অন্য কোনো খেলোয়াড়কে পাওয়ার জন্য রিয়াল মাদ্রিদসহ বিশ্বের কোনো ক্লাবেরই প্রয়োজন নেই আমাদের ফোন করার। নেইমার বিক্রির জন্য নয়। এই গ্রীষ্মে তাঁর ক্লাব ছাড়ার কোনো কারণ নেই। নেইমার ও তাঁর বাবার সঙ্গে আমাদের চমৎকার সম্পর্ক রয়েছে। এটি দীর্ঘ সময়ের বন্ধন।’

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট