চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নাজিরহাটে ফের মোবাইল-টাকা খোয়ালেন রিকশাচালক

নাজিরহাট সংবাদদাতা

৮ জুলাই, ২০২৪ | ৬:১২ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাটের ঝংকার মোড়ে ব্যাটারিচালিত এক রিকশাচালকের মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়েছে প্রতারক।

 

সোমবার (৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত রিকশাচালক মুহাম্মদ তসলিম নোয়াখালির বাসিন্দা। তবে তিনি ফটিছড়ির নানুপুর বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। 

 

তিনি বলেন, গত ১৫ দিন আগে থেকে ফটিকছড়ির নাজিরহাটসহ বিভিন্ন জায়গায় ব্যাটারিচালিত রিকশা চালাচ্ছি। দুপুর আনুমানিক দুপুর ১টার দিকে নানুপুর বাজার থেকে এক যাত্রীকে নিয়ে নাজিরহাট ঝংকার মোড়ের উদ্দেশে রওনা দিই। ওই যাত্রী ছিল একজন প্রতারক তা আমি বুঝতে পারিনি। সে আমাকে দেখে মোবাইলে কথা বলা অবস্থায় রিকশা ভাড়া নিতে এসেছিল। উনাকে (যাত্রী) নিয়ে ঝংকার মোড়ের আশপাশে আসার পর তিনি জরুরি কথা বলার জন্য আমার মোবাইলটি দিতে বললেন। আমি সরল মনে উনাকে মোবাইল দিলাম। আমার মোবাইলের প্লাস্টিকের কভারের পেছনে দুই হাজার টাকা ছিল। উনি মোবাইলে কথা বলা অবস্থায় ঝংকার মোড়ে নেমে আমাকে টাকা ভাংতি করে দিচ্ছে বলে বনফুল মিষ্টির দোকানের সামনে দিয়ে চলে যায়। আমিও উনার পিছু নিই।

 

এক পর্যায়ে উনার কাছ থেকে আমি আমার মোবাইল চাইলে ওনি বলেন- ‘একটু দাঁড়াও, আমি এখনো মোবাইল নম্বর তুলিনি, তুমি একটা কাজ করো রাস্তার পাশ থেকে তোমার রিকশাটি একটু সাইট করে আসো অন্যথায় তোমার গাড়ি কেউ নিয়ে যাবে।’ এমন কথায় আমি দৌড়ে গিয়ে রিকশা নিয়ে আসতে না আসতেই সেই প্রতারক আমার টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরহাট পৌরসভা যুবলীগ সভাপতি মুহাম্মদ হাসান জানান, আমি বনফুল মিষ্টির দোকানের ভেতরে ছিলাম। হঠাৎ ওই রিক্সাওয়ালার হাউ মাউ করে কান্না দেখে দোকান হতে বের হয়ে বিস্তারিত জানলাম। কিছু দিন আগেও একই এলাকায় আরও একটি ছিনাতাইয়ের ঘটনা ঘটেছে। বিষয়গুলো গুরুত্বের সাথে দেখার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর আরো বেশি নজরদারি কামনা করছি।

 

উল্লেখ্য, গত ১ জুলাই ওই এলাকায় দিন-দুপুরে এক শিক্ষিকা ছিনতাইয়ের কবলে পড়ে মোবাইল, টাকা ও স্বর্ণালংকার হারিয়েছেন।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট