চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

আনোয়ারা সংবাদদাতা

১ জুলাই, ২০২৪ | ৫:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় বারশত ইউনিয়নে ইমা দেবী প্রকাশ ময়না (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী সজল চক্রবর্তীকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (১ জুলাই) সকালে উপজেলার বারশত ইউনিয়নের বণিকপাড়ার বাদল চৌধুরীর বাড়ি থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ইমা দেবী প্রকাশ ময়না পেশায় একজন গার্মেন্টস কর্মী।

 

স্থানীয়রা জানান, সজল চক্রবর্তী বাঁশখালী উপজেলার গুনাগরী এলাকার শিবু চক্রবর্তীর ছেলে। তবে তিনি আনোয়ারার বারশতে মামা বাদল চৌধুরীর বাড়িতে থাকতেন। পেশায় একজন কাঠমিস্ত্রি। দাম্পত্য জীবনে তাদের কোনো সন্তান ছিল না। কাজ না করে মদ খেয়ে পড়ে থাকতেন, আর নেশাগ্রস্ত হয়ে স্ত্রীকে মারধর করতেন।

 

স্থানীয় ইউপি সদস্য বাবুল জানান, ভোরে সজল আমাকে ফোন দিয়ে জানান তার স্ত্রী রাতে মারা গেছে। তৎক্ষণাৎ চৌকিদার নিয়ে তার ঘরে গিয়ে দেখি সজলের স্ত্রীর মরদেহ পড়ে আছে এবং পাশে স্ত্রীর ভাই রয়েছে।

 

তিনি বলেন, সজল সবসময় মদ পান করেন। ঘটনার দিন রাতেও মদপান করে বউকে মারধর করেন। বউয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহাম্মদ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। স্বামীই তার স্ত্রীকে হত্যা করেছে, তারপরও ময়নাতদন্তের রিপোর্টের পর নিশ্চিতভাবে জানা যাবে। এ ঘটনায় স্বামী আটক রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট