চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সন্তান ডেলিভারির টাকা দাবি

বোয়ালখালীতে মধ্যরাতে ঘুম থেকে তুলে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর

বোয়ালখালী সংবাদদাতা

২৩ জুন, ২০২৪ | ১০:২০ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে মধ্যরাতে ঘুম থেকে তুলে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধরের পর ঘর বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

 

সন্তান ডেলিভারির টাকার দাবিতে গতকাল শনিবার (২২ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বোয়ালখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী বণিক পাড়ার রূপন মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় পাড়া প্রতিবেশীদের সহায়তা চাইতে গেলে রাতে চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে ঘরে এনে আটকে রাখা হয় বলে জানিয়েছেন ভুক্তভোগী গৃহবধূ বৃষ্টি ধর।

 

তিনি বলেন, রবিবার সকালে স্থানীয়রা মামার বাড়িতে খবর দিলে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করিয়েছেন। আমি ছয় মাসের অন্তঃসত্ত্বা। স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন আমার সন্তান ডেলিভারির জন্য মা ও মামাদের কাছ থেকে টাকা এনে দেওয়ার জন্য বলে। এতে অনীহা প্রকাশ করায় এ ঘটনা ঘটিয়েছে। এর আগে ২৫ এপ্রিল একবার মারধর করেছিল। ওই সময় পৌরসভায় অভিযোগ দিলে স্থানীয় কাউন্সিলর বিষয়টি মীমাংসা করে দিয়েছিলেন।

 

এ ব্যাপারে ভুক্তভোগী গৃহবধূ প্রতিকার চেয়ে স্বামী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে এবং বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

 

গৃহবধূর মামা সুমন কর বলেন, বৃষ্টিকে উদ্ধারের পর হাসপাতালে চিকিৎসা করিয়ে স্থানীয় পৌর কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এরপর রবিবার বিকেলে শ্বশুরবাড়িতে পৌঁছে দিয়েছি।

 

পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, এ ঘটনায় ভুক্তভোগীকে আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। মেয়েটির মামার বাড়ি ও শ্বশুরবাড়ি একই এলাকায়।

 

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট