চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

২২ ঘণ্টায়ও সন্ধান মিলেনি কর্ণফুলীতে নিখোঁজ কাজলের

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

২৩ জুন, ২০২৪ | ২:২১ অপরাহ্ণ

কালুরঘাট ফেরিঘাটে নৌকা থেকে কর্ণফুলী নদীতে পড়ে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক আশরাফ উদ্দিন কাজলের (৫৩) সন্ধান মেলেনি। ইতিমধ্যে পেরিয়ে গেছে ২২ ঘণ্টা। কাজলের স্বজন ও এলাকাবাসী নদীর পাড়ে উদ্ধারের অপেক্ষা রয়েছেন।

শনিবার(২২ জুন) বিকেল সাড়ে ৫টায় কালুরঘাট সেতুর পশ্চিম প্রান্তের ফেরিঘাটে একটি যাত্রীবাহী নৌকা ফেরিকে ধাক্কা দিলে নৌকা থেকে কাজলসহ দু’জন নদীতে পড়ে যায়। এর মধ্যে নূর কাদের কূলে উঠতে পারলেও কাজল নদীতে তলিয়ে যান।

তার খোঁজে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী তল্লাশি করছে।

কালুরঘাট-চান্দগাঁও ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. বাহার উদ্দিন জানান, গতকাল শনিবার ঘটনার পর থেকে রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করা হয় । আজ রবিবার আবারও উদ্ধার তৎপরতা শুরু করা হয়েছে।

নিখোঁজ আশরাফ উদ্দিন কাজল বোয়ালখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী শেখ পাড়ার মরহুম মেজর হাবিবুর রহমানের ছেলে। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

স্থানীয় পৌর কাউন্সিলর শেখ আরিফ উদ্দিন জুয়েল বলেন, গত শুক্রবার কাজলের মায়ের চল্লিশা গিয়েছিল। শনিবার বিকেলে কাজল নগরী থেকে বোয়ালখালীতে আসার পথে কর্ণফুলী নদীতে নিখোঁজ হন।

আগ্রবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি ইউনিটের সাব-অফিসার মো. জসিম উদ্দিন বলেন, নদীতে জোয়ারের পানি প্রবাহ বৃদ্ধি ও প্রবল স্রোত থাকায় উদ্ধার তৎপরতা চালাতে হিমসিম খেতে হচ্ছে। আজ রবিবার সকালে ৪ সদস্যের ডুবুরি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে। তবে বৈরী পরিস্থিতির কারণে দুপুর দেড়টার অভিযান স্থগিত করা হয়েছে।

এ সময় ফেরি চলাচল বন্ধ রাখায় মানুষজন বিপাকে পড়েছেন। দুপুর ২টায় আবারও ফেরি চলাচল শুরু হয়েছে।

পূর্বকোণ/পূজন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট