চট্টগ্রাম শুক্রবার, ১২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

এনড্রয়েড ফোন, নগদ টাকা ছিনতাই

রাউজানে টিসিবির পণ্য দেয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২

রাউজান প্রতিনিধি

২১ জুন, ২০২৪ | ৭:২৭ অপরাহ্ণ

রাউজানে স্বল্প মূল্যে টিসিবির পণ্য দেবে বলে প্রতারণার দায়ে নারীসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- চান্দগাঁও থানার প্রান্ত বড়ুয়া কলোনির শ্রীধন বড়ুয়ার ছেলে  সোহেল বড়ুয়া (৩৪) ও বোয়ালখালী থানার সারোয়াতলী ইউনিয়নের করলডেঙ্গা গ্রামের আবুল হাসেমের মেয়ে রোকসানা আক্তার সুমি (২৫)।

 

শুক্রবার (২১ জুন) বিকেলে রাউজান থানার পুলিশ পরিদর্শক অজয় দেবশীল গ্রেপ্তারের কথা নিশ্চিত করেন। জনতা ২০ জুন রাতে তাদেরকে ধরে পুলিশে দেয়। আসামিরা এনড্রয়েড মোবাইল ফোন, নগদ টাকা, ৩ সেট থ্রি পিছসহ এক নারীর সবকিছু ছিনিয়ে নেয়।

 

পুলিশ জানান, গত ১ জুন দুপুর সাড়ে ১২টায় রাউজানের ৭ নং রাউজান ইউনিয়নের রমজান আলী হাট বাজারের সামনে ভুক্তভোগী নারী কদলপুর তার আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য রাস্তার পাশে সিএনজির জন্য অপেক্ষা করছিলেন। আসাসিরা এবং অজ্ঞাত আরো ৩ জন সিএনজি যোগে এসে কদলপুর যাবে বলে ওই নারীকে সিএনজিতে ওঠায়। তারা ওই নারীকে স্বল্প মূল্যে টিসিবির পণ্যের ব্যবস্থা করে দিবে বলে জানায় এবং একপর্যায়ে আসামি রোকসানা আক্তার সুমি বাদীর কপালের ঘাম মুছে দেওয়ার কথা বলে নাকের সামনে একটি টিস্যু ধরে। এরপরে বাদী (ভুক্তভোগী নারী) আসামির কথামতো নিজের হাতে থাকা ব্যাগ, ব্যবহৃত মটরোলা কোম্পানির এনড্রয়েড মোবাইল ফোন, নগদ ১ হাজার টাকা, ৩ সেট থ্রি পিছ ও ৫ কেজি শুকনো মরিচ আসামির হাতে তুলে দেয়।

 

পরবর্তীতে ভুক্তভোগী বাদীকে পাহাড়তলী বাজারে রাস্তার মোড়ে সিএনজি থেকে নামিয়ে দিয়ে আসামিরা সিএনজি অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। এর আগে ২০ জুন রাতে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মহিলা থেকে একইভাবে অপরাধ সংঘটনকালে আসামি সোহেল বড়ুয়া ও রোকসানা আক্তার সুমিকে সিএনজিসহ স্থানীয় লোকজন আটক করে। তখন বাদী উক্ত সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই আসামিকে বাদীর ঘটনার সাথে জড়িত ছিল মর্মে সনাক্ত করেন। পরে জনতা আসামিদের পুলিশের হাতে তুলে দেন।

 

এই ঘটনায় পুলিশ গ্রেপ্তারকৃত দুইজনের কাছ থেকে আসামিদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ১টি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করে। আসামিদের বিরুদ্ধে রাউজান থানায় মামলা রুজু করা হয়েছে। এছাড়াও আসামিদের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় মামলা রয়েছে।

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট