চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে বাসের হেলপার নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি

১৮ জুন, ২০২৪ | ৬:০১ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট বাজারে আঞ্চলিক দলের গোলাগুলির ঘটনায় শান্তি পরিবহনের এক হেলপার নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) বিকেলে ৩ টার দিকে এই ঘটনা ঘটেছে। 

 

নিহত ব্যক্তির নাম মো. নাঈম (১। তার বাড়ি ফটিকছড়ির নাজিরহাটে। তিনি শান্তি পরিবহনের হেলপার ছিলেন। দুলেই চাকমা, চিক্ষু চাকমা নামে আহত দুইজনের নাম পাওয়া গেছে। 

 

দীঘিনালা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. তনয় তালুকদার জানান, গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আনা হয়েছে। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তিনি মারা যান।

 

বাঘাইছড়ির উপজেলার ইউএনও শিরিন আকতার জানান, আঞ্চলিক দলের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা গেছেন। আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। 

 

এদিকে, এ ঘটনায় বিকেলে এক বিবৃতিতে ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

 

ইউপিডিএফ রাঙামাটি ইউনিটের সংগঠক সচল চাকমা বিবৃতিতে জানান, মঙ্গলবার বাঘাইহাট বাজার থেকে ব্যবসায়ীরা মালামাল কিনে উজো বাজার ও মাচালং বাজারে নিতে চাইলে সংস্কারপন্থী জেএসএসের সদস্যরা তাতে বাধা দেয়। এতে ব্যবসায়ী ও এলাকার পাহাড়ি—বাঙালি সাধারণ জনগণ বিক্ষুদ্ধ হয় এবং তার প্রতিবাদে পর্যটন সড়কে ও বাঘাইহাট বাজারে বিক্ষোভ প্রদর্শন করে।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট