চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

এমপি পদে হেরে এবার উপজেলা নির্বাচনে জাফর আলম

চকরিয়া সংবাদদাতা

২১ এপ্রিল, ২০২৪ | ১০:২৮ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হেরে যাওয়া সাবেক এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম এবার চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

রবিবার (২১ এপ্রিল) জমা দেয়ার শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ইরফান উদ্দিন।

 

তিনি জানান, উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস-চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

 

জাফর আলম ছাড়াও চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন- বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, বদিউল আলম, আব্দুল্লাহ আল হাসান ও মো. সাইফুল ইসলাম।

 

উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, আওয়ামী লীগ নেতা ও চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, আওয়ামী লীগ নেতা মহসিন বাবুল, বেলাল উদ্দিন, মুহাম্মদ ফয়সাল, নুরুল আমিন ও চকরিয়া প্রবাসী ইউনিয়নের সভাপতি মুবিনুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

এছাড়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা পারভীন।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট