চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে কিশোরীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

বিজ্ঞপ্তি

৫ সেপ্টেম্বর, ২০২৩ | ৭:৪৯ অপরাহ্ণ

বয়ঃসন্ধিকালে শারীরিক ও মানসিক পরিবর্তনকালে কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় পরিবার, বিশেষত মায়েদের ভূমিকা গুরুত্বপূর্ণ। বিশেষ সময়ের স্বাস্থ্য জটিলতা নিয়ে শেয়ার করতে হবে। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। এ সময়ে মেয়েদের সচেতন হওয়া, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী ব্যবহার করা জরুরি।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) হাটহাজারীর কুয়াইশ-বুড়িশ্চর হাইস্কুল মিলনায়তনে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব মহিলালীগ চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনী এসব কথা বলেন।

এসএমসি বাংলাদেশের সার্বিক সহযোগিতায় গ্রামীণ ও মাধ্যমিক স্তরের মেয়েদের মাঝে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান জসিম উদ্দিন।

সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা মোক্তার বেগম মুক্তা। এছাড়া স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনেরা এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা গ্রাম পর্যায়ে স্বাস্থ্য সচেতনতা তৈরি ও সুরক্ষাসামগ্রী বিতরণের এ ধরনের আয়েজনের জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। পরে অতিথিরা স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট