চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চবির ‘বিতর্কিত’ ছাত্রলীগ নেতা রাজুর কক্ষ সিলগালা

প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তাকে ‘মারধর’

নিজস্ব সংবাদদাতা

৫ সেপ্টেম্বর, ২০২৩ | ১:০১ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রধান প্রকৌশলী ও প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে মারধরে অভিযুক্ত শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু মুন্সির কক্ষ সিলগালা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রাজু মুন্সি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের ৪৩৫ নম্বর কক্ষে থাকতেন। অভিযান চালিয়ে তাকে না পেয়ে তার কক্ষ সিলগালা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় তার কক্ষ সিলগালা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম সিকদার। তিনি বলেন, যেহেতু তার নামে মামলা আছে, আমরা প্রক্টরিয়াল টিম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মিলে হলে অভিযান চালিয়েছি। তাকে না পেয়ে তার কক্ষটি আমরা সিলগালা করে দিয়েছি। তিনি যে কাজটি করেছেন সেটি গর্হিত কাজ, এজন্য তার বিরুদ্ধে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে তাকে যত দ্রুত গ্রেপ্তার করা যায় সেই ব্যবস্থা নিতে প্রশাসন ও পুলিশ তৎপর।

 

এর আগে গত ২৮ আগস্ট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী ও প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে মারধরের অভিযোগ ওঠে শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু মুন্সির বিরুদ্ধে।

 

এ ঘটনার প্রতিবাদে শুরুতে বিশ্ববিদ্যালয়ে পানি ও বিদ্যুৎ সরবরাহ বন্ধের ঘোষণা দেন প্রকৌশল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। পরে বিচার চেয়ে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে পানি ও বিদ্যুৎ সরবরাহ চালু করেন তারা। পরে ২৮ আগস্ট রাতে মারধরের ঘটনায় রাজু মুন্সির বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা দায়ের করেন প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুর রাজ্জাক।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট