চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লামায় ট্রাক-বাইক সংঘর্ষে প্রাণ গেল চালকের

লামা-আলীকদম সংবাদদাতা

১৬ মার্চ, ২০২৩ | ১১:৩৬ অপরাহ্ণ

বান্দরবানের লামায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এ সময় অপর এক যাত্রী আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৯টায় গুরুতর আহত মোটরসাইকেল চালক রিপন তঞ্চঙ্গ্যাঁ (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

নিহত রিপন তঞ্চঙ্গ্যাঁ প্রকাশ অর্জনু আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড পূর্ণবাসন সুরেজ কারবারি পাড়ার বাসিন্দা। আহত আবুল কাসেম গজালিয়া ইউনিয়নের বটতলী পাড়ার মৃত আব্দুল গণির ছেলে।

 

জানা গেছে, লামা বাজার থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাত্রী নিয়ে চালক রিপন তঞ্চঙ্গ্যাঁ গজালিয়া যাচ্ছিলেন। যাত্রাপথে লামা-সুয়ালক সড়কের ফাইতং রাস্তার মাথা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় রিপন তঞ্চঙ্গ্যাঁ ও যাত্রী আবুল কাসেম (৫৫)। তাদের প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

 

লামা হাসপাতালে জরুরি বিভাগে গুরুতর আহত রিপন তঞ্চঙ্গ্যাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

 

এদিকে, অপর আহত যাত্রী আবুল কাসেমকে লামা হাসপাতালে ভর্তি করা হয়। স্বজনরা তাকে চট্টগ্রাম নিয়ে গেলে রাত সাড়ে ৯টায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

 

নিহত রিপন চাকমা দুইমাস ধরে লামার গজালিয়া বাইশপাড়ি এলাকায় হাইনচনু মার্মা নামে একজনের বিয়ে করে শশুর বাড়িতে থাকে এবং মোটরসাইকেল ভাড়া চালিয়ে সংসার চালায়।

 

নিহতের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, নিহতের লাশ এখনো চট্টগ্রামে আছে। অভিভাবকদের অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট