চট্টগ্রাম শনিবার, ০৪ মে, ২০২৪

চট্টগ্রামে ১৫০ টাকার টিকিটে মিলবে ম্যাচ দেখার সুযোগ

স্পোর্টস ডেস্ক

২১ ফেব্রুয়ারি, ২০২২ | ১:০৮ অপরাহ্ণ

আগামী ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ। এই সিরিজের প্রধান পৃষ্ঠপোষক এম এম ইস্পাহানি। নগরীর বিটেক মোড়ে সিরিজের তিন ম্যাচের টিকিট বিক্রি হবে। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ টিকিট বিক্রি চলবে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশনের সিনিয়র ম্যানেজার রাবিদ ইমাম।

মঙ্গলবার থেকেই ম্যাচের টিকিট পাওয়া যাবে। এদিন সকাল ৯টা থেকে চট্টগ্রামের সাগরিকার বিটাক মোড়ের বুথ থেকে টিকিট বিক্রি শুরু হবে। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ওয়ানডে সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ১৫০ টাকা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের রুফটপের টিকিটের দাম পড়বে ১০০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা। ৩০০ টাকায় পাওয়া যাবে ক্লাব হাউজের টিকিট। আর ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১৫০ টাকায় কেনা যাবে।

এ সিরিজে থাকবে তিনটি ওয়ান ডে ম্যাচ ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ। আগামী ২৩, ২৫, ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত দিবা-রাত্রির ওয়ানডে ম্যাচ হবে জহুর আহমেদ স্টেডিয়ামে এবং ৩ ও ৫ মার্চ টি-টোয়েন্টি ম্যাচ আয়োজিত হবে শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুরে। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি।

দেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান এম এম ইস্পাহানি লিমিটেড চা ব্যবসায়ের জন্য বেশি পরিচিত হলেও এম এম ইস্পাহানি লিমিটেড আরও নানান ব্যবসায় সফলতা অর্জন করেছে। এম এম ইস্পাহানি লিমিটেড উচ্চ মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানে দেশে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। তেমনি দেশের অর্থনৈতিক উন্নয়নে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে এম এম ইস্পাহানি লিমিটেড।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট