চট্টগ্রাম শুক্রবার, ০৩ মে, ২০২৪

অবশেষে গোল পেলেন মেসি

৭ ফেব্রুয়ারি, ২০২২ | ১২:২৪ অপরাহ্ণ

রবিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে লিলেকে ৫-১ গোলে হারায় পিএসজি। এ ম্যাচে গোল করে নতুন বছরে প্রথম গোলের দেখা পেয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। জোড়া গোল করেছেন দানিলো পেরেইরা এবং একটি করে গোল করেছেন কিমপেম্বে ও কিলিয়ান এমবাপ্পে। লিলের হয়ে শুরুর দিকে একটি গোল করেছিলেন বোতম্যান।
সময়টা ভাল যাচ্ছে না তার। বিশেষ করে প্যারিস সেন্ট জাঁর্মেইয়ের (পিএসজি) হয়ে। যিনি গোল করাটাকে অভ্যাস বানিয়ে ফেলেছিলেন। কিন্তু প্যারিসে ঠিকঠাক কিছুই হচ্ছিল না। গোল পেতে তো ভুলেই যাচ্ছিলেন এই কিংবদন্তি। অবশেষে জাল খুঁজে পেলেন লিওনেল মেসি।

ফরাসি কাপ থেকে বিদায়ের দুঃখ ভুলে লিগ ওয়ানে উড়ল পিএসজি। গোল করালেন ও করলেন মেসি। রোববার রাতে লিলের মাঠে ৫-১ গোলে জিতেছে পিএসজি। জোড়া গোল করেন দানিলো পেরেইরা। মেসি, এমবাপে ও প্রেসনেল কিম্পেম্বে করেন একটি করে গোল।।

এই জয়ে ১৩ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রাখল পিএসজি। মাওরিসিও পচেত্তিনোর দল লিগ ওয়ানে টানা ১৪ ম্যাচে অপরাজিত।

খেলার শুরু থেকে শেষ একই ছন্দ ধরে রেখে খেলে গেছে পিএসজি। এরমধ্যে দশম মিনিটে লিড নেয় তারা। গোলদাতা পেরেইরা। এরপর অবশ্য স্রোতের বিপরীতে ম্যাচে সমতা ফেরায় লিল। ২৮তম মিনিটে বোটমানের গোল উত্তাল করে দেয় লিলের সমর্থকদের। অবশ্য তারপরই মেসির কর্নারে ভাসানো বলে হেডে গোল করেন কিম্পেম্বে। আবার এগিয়ে যায় পিএসজি।

৩৮তম মিনিটে গোলদাতা মেসি। লিগ ওয়ানে পিএসজির হয়ে ১৩ ম্যাচে মেসির এটি দ্বিতীয় গোল। ছয় ম্যাচ পর গোল পেলেন এই আর্জেন্টাইন কিংবদন্তি। সন্দেহ নেই সেরা সময়টাতে নেই তিনি!

লি ওয়ানে এ অবস্থায় ২৩ ম্যাচে ১৭ জয় ও ৫ ড্রয়ে ৫৬ পয়েন্ট পিএসজির। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অলিম্পিক মার্সেই। ৪২ পয়েন্ট নিয়ে তিনে নিস।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট