চট্টগ্রাম সোমবার, ১৩ মে, ২০২৪

সর্বশেষ:

জঙ্গিবাদের শেষ ঠিকানা বিএনপি : কাদের

নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:২৬ অপরাহ্ণ

সাম্প্রদায়িক অপশক্তি ও জঙ্গিবাদের শেষ ঠিকানা বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আজিমপুরে কবর জিয়ারত করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপিই এ দেশে জঙ্গিদের প্রশ্রয়দাতা। আওয়ামী লীগ নয়, বিএনপিই এ দেশে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। গণতন্ত্রকে হত্যা করেছে।’

এর আগে আজ সকাল ৮টার দিকে আওয়ামী লীগের পক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের। সে সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংস্কৃতিকবিষয়ক অসীম কুমার উকিল, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপপ্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজি, তারানা হালিম প্রমুখ।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট