চট্টগ্রাম শনিবার, ১১ মে, ২০২৪

সর্বশেষ:

গুলশানের ভবনে আগুনে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৪১ অপরাহ্ণ

রাজধানীর গুলশান–২ নম্বরে বহুতল ভবনে লাগা আগুনে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এসময় ভবন থেকে লাফিয়ে পড়ে ৩ জন আহত হয়। আটকে পড়া ৩ শিশুসহ ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনায় অগ্নিদগ্ধ একজনের মরদেহ অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নেওয়া হয়েছে। তার পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা যায়নি।

 

 

এরআগে সন্ধ্যা ৭টায় ১২তলা ভবনটিতে আগুন লাগার পর তা নেভাতে কাজ শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। পাশাপাশি ভবনটি থেকে বাসিন্দাদের উদ্ধার করা চলতে থাকে। তবে পরে ভবনের অন্যান্য তলায় আগুন ছড়িয়ে পড়লে অনেকে আটকা পড়েন। ফায়ার সার্ভিসসের ১৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। 

রাত ১০টায় ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী সাজিদ হোসেন জানিয়েছেন, ভবনের ১১ ও ১২ তলায় আগুন জ্বলছে। ভেতরে আগুন জ্বলা অবস্থায় বারান্দায় বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে। তাঁরা টর্চ জ্বালিয়ে উদ্ধারকর্মীদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন।

 

আগুন লাগার পর পর ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছিল, ১২তলা ভবনের সপ্তম তলায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছেন। পরে সেখানে আরও সাতটি ইউনিট যোগ দেয়।

রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করছিল বলে বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদুল হোসেন জানিয়েছেন।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট