চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

শোবিজে আলোচিত ইসরাত জাহান চৈতি

রুবী আকতার

২৮ ডিসেম্বর, ২০১৯ | ২:৩২ পূর্বাহ্ণ

বর্তমান শোবিজ অঙ্গনের সবচেয়ে আলোচিত নাম লাক্স সুন্দরী ও অভিনেত্রী ইসরাত জাহান চৈতি। সবসময় বিভিন্ন নাটক-টেলিফিল্মে অভিনয় করে দর্শকদের মন জয় করে আসছেন তিনি। তবে এবার ভিন্ন এক ধরনের বিজ্ঞাপন করে সংবাদের শিরোনাম হলেন এই মডেল-অভিনেত্রী ও লাক্স সুন্দরী চৈতি।
অন্যদিকে নিয়মিত অভিনয়ের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন চৈতি। বর্তমানে দীপ্ত টিভিতে ধারাবাহিক ‘মধ্যবর্তিনী-২’ নাটকে অভিনয় করছেন। নাটকটি পরিচালনা করছেন রাজু খান।

ইশরাত জাহান চৈতি। ৩১ মে ঢাকায় জন্মগ্রহণ তিনি। বর্তমানে বসবাস করছেন রামপুরা। বাবা শিকদার আব্দুল আলিম ও মা হোসনে আরা হালিম। তিন ভাইবোনের মধ্যে তিনিই সবার ছোট। বাকিরা হলেন ইশফাত আরা। নেস আবুল পাপ্পু।

প্রথম কাজ নাটক সাধারণ মেয়ে। প্রথম কাজে সবার দৃষ্টি আকর্ষণ করতে সমর্থ হয়েছেন। তিনি মাধ্যমিক পাশ করেছেন জয়দেবপুর গভ. গালর্স স্কুল থেকে। উচ্চমাধ্যমিক পাশ করেছেন গাজীপুর মহিলা কলেজ থেকে। পরবর্তীতে শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে ফ্যাশন ডিজাইনিং এর উপর গ্রাজুয়েশন শেষ করেছেন। কাছের বন্ধু হচ্ছেন সোমা আফরোজ, তারিন, ফাহমিদা জামান। অভিনয়ের বাইরে তিনি নাচ ও গান ভালো পারেন। প্রিয় সিনেমা হিন্দি ‘নায়ক’ এবং হলিউডের ফিউচার সিরিজ। প্রিয় ব্যক্তিত্ব তার বাবা। তিনি সব ধরেনের বই পড়তেই ভালোবাসেন। প্রিয় খাবার চিকেন ফ্রাইড, পিজ্জা ও আইসক্রিম। প্রিয় রং সাদা। প্রিয় স্থান গ্রাম। প্রিয় শিক্ষক প্রথম গানের শিক্ষক আতিক স্যার। ভবিষ্যত পরিকল্পনা ফ্যাশন হাউজ দেওয়া। অনেকেই জানেন না তিনি অনেক আবেগী। জীবনের অপ্রাপ্তি তিনি গায়িকা হতে পারেননি। আশা ছিলো একজন কণ্ঠশিল্পী হবার।

চৈতি। বললেন, ‘২০১৫ সালে আমি ভালোবেসে শাওনকে বিয়ে করি। শুরুতে আমাদের সংসার জীবন ভালোই চলছিল। কিন্তু কিছুদিন পর থেকে নানা বিষয়ে আমাদের মধ্যে মতপার্থক্য দেখা দেয়। একটা সময় এ নিয়ে নিজেদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। দুই পরিবারের পক্ষ থেকে অনেকবার তা সমাধানের চেষ্টা করা হয়েছে। কিন্তু লাভ হয়নি। সবশেষে, নিজের সিদ্ধান্ত ও পরিবারের পরামর্শে সংসার জীবনের ইতি টানলাম।’ ২০০৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী হন চৈতি। এরপর থেকে নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন তিনি। চৈত তার কাজ উপভোগ করেন এবং প্রতিটি কাজ নিখুঁতভাবে করার সর্বাত্মক চেষ্টা করে যান। এ ক্ষেত্রে তিনি কোন কম্প্রোমাইজ পছন্দ করেন না।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট