চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

দেশে তৈরি শাওমির নতুন ফোন বাজারে

তথ্য প্রযুক্তি ডেস্ক

১৮ ফেব্রুয়ারি, ২০২২ | ১২:৫৮ অপরাহ্ণ

বাংলাদেশে তৈরি শাওমির নতুন ফোন রেডমি ১০ (২০২২) সংস্করণ এখন বাজারে। এর আগে রেডমি ৯এ দেশে তৈরি প্রথম স্মার্টফোন উন্মোচন করেছিল।

রেডমি ১০ (২০২২) স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা, যা প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। এতে রয়েছে অসামান্য ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

নতুন স্মার্টফোন উন্মোচন উপলক্ষে শাওমির কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘মেক ইন বাংলাদেশ’ উদ্যোগের অংশ হিসেবে আমাদের ফ্যানদের জন্য স্থানীয়ভাবে তৈরি দ্বিতীয় স্মার্টফোনের ঘোষণা দিতে পেরে আমরা আনন্দিত। স্থানীয়ভাবে তৈরি আমাদের প্রথম স্মার্টফোন রেডমি ৯এ-এর অসামান্য সফলতার ধারাবাহিকতায় এটি আনা হয়েছে। আমাদের প্রত্যাশা, বাংলাদেশের বাজারে মিড-রেঞ্জের পাওয়ারহাউস রেডমি ১০ (২০২২) সংস্করণটি ফ্যানদের কাছে জনপ্রিয় হবে।’

ব্যবহারকারীর মূল্যবান সব মুহূর্ত ধরে রাখার স্বাচ্ছন্দ্য দিতে শাওমি রেডমি ১০ (২০২২) ফোনে একই সঙ্গে দেয়া হয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্টা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলে ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। রয়েছে বড় ৬.৫ ইঞ্চির ডটডিসপ্লের সঙ্গে ফুলএইচডিপ্লাস রেজুলেশন, এতে থাকছে ৯০হার্জ রিফ্রেশ রেট; যা গেইমিং বা সাধারণ স্ক্রলিং করার সময় স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করবে।

স্মার্টফোনটির ৪+৬৪ জিবি সংস্করণের দাম ১৪ হাজার ৯৯৯ টাকা এবং ৬+১২৮ জিবি সংস্করণের দাম ১৬ হাজার ৯৯৯ টাকা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট