চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

সাইকেল র‌্যালি ও চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের চিকিৎসা প্যাকেজ ঘোষণা

বিজ্ঞপ্তি

১৫ মার্চ, ২০২৩ | ৪:১৮ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন এবং বিভিন্ন চিকিৎসাসেবা প্যাকেজের উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে এক সভা আগামী (১৭ মার্চ) শুক্রবার বিকাল ৪টায় চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি থাকবেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান, পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। জেলা প্রশাসন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ নৌবাহিনী ও রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সার্বিক সহযোগিতায় এই সভা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে বিকেল ৩টায় পতেঙ্গা বোট ক্লাব প্রাঙ্গণ থেকে ১২০ জনের অংশগ্রহণে এক সাইকেল র‌্যালি ও ৪০ জন শিশুর অংশগ্রহণে দুটি সুসজ্জিত পিকআপ, ব্যানার ও সংগঠনের পতাকাবাহী যানবাহন, এ্যাম্বুলেন্স, নৌবাহিনী ও পুলিশ বাহিনীর নিরাপত্তা গাড়ি র‌্যালির সাইক্লিস্টস, শিশু বহনকারী ও নিরাপত্তা প্রদানকারী যানবাহনসমূহ বিকেল সাড়ে ৪টায় চট্টগ্রাম সার্কিট হাউজ প্রাঙ্গণে উপস্থিত হবে।
স্বাগত বক্তব্য রাখবেন ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আবদুস সালাম, সংগঠনের কার্যক্রম নিয়ে বলবেন ট্রেজারার নাসির উদ্দিন চৌধুরী, প্রবন্ধ ও হৃদরোগ চিকিৎসাসেবা প্রদানকল্পে সংগঠনের প্রস্তুতকৃত চিকিৎসা প্যাকেজ অবহিত করবেন মহাসচিব প্রফেসফ ডা. প্রবীর কুমার দাশ। অনুষ্ঠান সঞ্চালনা করবেন সেক্রেটারি এসএম আবু তৈয়ব। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট