চট্টগ্রাম শুক্রবার, ০৩ মে, ২০২৪

সর্বশেষ:

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

নিজস্ব প্রতিবেদক 

২৯ অক্টোবর, ২০২১ | ৮:৫৯ অপরাহ্ণ

শনিবার (৩০ অক্টোবর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের ষোলশহর, হাটহাজারী ও খাগড়াছড়ির বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ষোলশহর, হাটহাজারী ও খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:

৩০ অক্টোবর ২০২১
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এবং অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ষোলশহর-৫৩, ষোলশহর-০৪ এবং অক্সিজেন-১২ নং ফিডারের আওতায় বায়েজিদ শিল্প এলাকা, কেডিএস গার্মেন্টস, ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম কে চাল, নাঈম গার্মেন্টস, হাই ফ্যাশন, কেডিএস টেক্সটাইল, কর্ণফুলী, অক্সিজেন উপকেন্দ্র হতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেইট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ান, পদ্মা প্লাস্টিক, চক্রশো কানন ও পার্শ্ববর্তী এলাকাসমূহ ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-হাটহাজারী এর আওতাধীন ১১ কেভি হাটহাজারী-০১ (আংশিক) এবং ফতেয়াবাদ-০১ (আংশিক) এর আওতায় বারইপাড়া, আলীপুর, সুজানগর, সন্দ্বীপ পাড়া, কৃষি ফার্ম রোড, রঙ্গী পাড়া, হাটহাজারী কাঁচা বাজার এলাকা, শিকারপুর, খন্দকিয়া, যুগির হাট, আমান বাজার ও ইউনুছ নগরসহ ইতালি এলাকাসমূহ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-খাগড়াছড়ি এর আওতাধীন খাগড়াছড়ি-মহালছড়ি ৩৩ কেভি লাইন এর আওতায় মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন মহালছড়ি উপজেলাধীন সমগ্র এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট