চট্টগ্রাম শুক্রবার, ১০ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে টাটা ব্রান্ডের নতুন গাড়ি আনছে নিটল মটরস

অনলাইন ডেস্ক

৮ নভেম্বর, ২০২১ | ৫:১৪ অপরাহ্ণ

নিটল মটরস এবং সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজ যৌথভাবে বাজারে নিয়ে এলো টাটা ব্রান্ডের ছয় চাকার ট্রেইলার ট্রাক। এ জন্য নিটল মটরস লিমিটেড এবং সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে টাটা মটরসের প্রাইম মুভারের গ্রাহকরা গাড়ির সাথে পাবেন উন্নত ধরনের ট্রেইলার। বাংলাদেশের বাণিজ্যিক গাড়ির প্রগতিশীল ক্রেতাদের দিকে লক্ষ্য রেখে এই ট্রেইলারগুলোর ডিজাইন করা হয়েছে, যেগুলোর পারফরম্যান্স এবং লোডিং ক্যাপাসিটি অনেক বেশি। ক্রেতাদের সুবিধার জন্য অধিক পণ্য পরিবহনের কথা বিবেচনায় রেখে NITOL- SW ট্রেইলারগুলো তৈরি করা হয়েছে।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ, সাউথ ওয়েস্ট এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর আলী আহসান সেলিম এবং চিটাগং ক্লাবের প্রেসিডেন্ট মো. নাদের খান। এ সময় উপস্থিত ছিলেন টাটা কান্ট্রি হেড মাধু প্রকাশ সিং এবং নিটল মটরস এর সিইও মো. তানভীর শহিদ। একইদিন নিটল মটরস চট্টগ্রামে টাটার নতুন পিকআপ ইনট্রারও উদ্বোধন করেছে। টাটা মটরসের ‘প্রিমিয়াম টাফ’ ডিজাইন ফিলোসোফির উপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স এবং সাথে আছে নিরাপদ ও আরামদায়ক ড্রাইভিংয়ের অভিজ্ঞতা।

হোটেল আগ্রাবাদে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। তিনি বলেন, টাটা ইনট্রা তাদের জন্য একটি আদর্শ পিকআপ হয়ে উঠতে পারে, যারা ব্যবসায় বেশি উপার্জনের জন্য ছোট ধরনের বাণিজ্যিক গাড়ি চাচ্ছেন। পরীক্ষিত, কার্যকরি ও নির্ভরযোগ্য এই গাড়ির মালিক হওয়া যাবে স্বল্প খরচে। আমরা আত্নবিশ্বাসী যে, টাটা ইনট্রা এদেশের পিকআপের জগতে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে এবং একটি উল্লেখযোগ্য মার্কেট শেয়ার দখল করতে পারবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট