চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘একসঙ্গে কাজ করলে প্রেম, না করলেই সম্পর্ক অবনতি’

১৫ ডিসেম্বর, ২০১৯ | ৩:১৫ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রে প্রথম ছবিতেই বাজিমাত করা নায়িকাদের মধ্যে অন্যতম শবনম বুবলী। এই প্রথমবার এই নায়িকা কাজ করছেন শাকিব খানের বাইরে। জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরবের সঙ্গে। সৈকত নাসির পরিচালিত ক্যাসিনো ছবিতে এরইমধ্যে অংশ নিয়ে কাজ করেছেন। ছবির শুটিং প্রায় ৬০ ভাগ শেষ হয়েছে। এখন কাজ করছেন শাকিব খানের সঙ্গে বীর ছবিতে।

শবনম বুবলী জানান, এই মুহূর্তে আমার চেনা টিম বীর ছবিরও কাজ চলছে। আবার নতুন টিম ক্যাসিনো ছবিতেও কাজ করছি। তবে সত্যি কথা বলতে কী, ক্যাসিনো ছবিতে কাজ করতে গিয়ে একবারও মনে হয়নি যে নতুন টিমে কাজ করছি। ছবির পরিচালক থেকে শুরু করে সবাই-ই এত এত গুছিয়ে কাজটি করছেন, ভালো লাগছে। চলচ্চিত্র অঙ্গনে কানাঘুঁষা চলছিল যে শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক অবনতি হয়েছে। আগামী ছবিগুলোতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন না বুবলী।

এই বিষয়ে বুবলী বলেন, শাকিব খানের নতুন ছবিই তো এখনো ঘোষণা হয়নি। সুতরাং আগে থেকে বলব কীভাবে? তবে আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। বীর ছবিতে আমি থাকছি না, গত এক বছর ধরে এমন খবরও শুনেছি। কিন্তু সেই ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করছি। আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পরপর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট