চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

রণবীরের প্রশংসায় রাখি

বিনোদন ডেস্ক

২৪ জুলাই, ২০২২ | ১:৫০ অপরাহ্ণ

বলিউড সুপারস্টার রণবীর সিং। ‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে ফটোশুট করেছিলেন তিনি। যেখানে তার শরীরে কিছুই ছিল না। নগ্ন এই ফটোশুটের ছবি নিয়ে চর্চা এখন তুঙ্গে। মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

রণবীরকে নিয়ে আলোচনা-সমালোচনার আগুনে যেন ঘি ঢেলে দিলেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। তিনি জানান, ছবিতে তিনি রণবীরের সৌন্দর্যই দেখতে পাচ্ছেন। বলিউড অভিনেত্রী আরও বলেন, ‘রণবীর আমার বন্ধু হয়! আমায় ও ‘আই লাভ ইউ’ বলেছে।’

রণবীর কোন পরিপ্রেক্ষিতে ভালোবাসার কথা বলেছেন সেটাও ক্লিয়ার করেছেন রাখি। তিনি জানান, রণবীরের ফটোশুটের প্রশংসা করে ভিডিও পোস্ট করেছিলেন। সেই পোস্টের নিচে রণবীর আবার লেখেন ‘লাভ ইউ ইয়ার’। শুধু তাই নয়, রণবীর লিখেছেন, রাখি, তুমি একজন রকস্টার! রাখির প্রতি রণবীরের এ ভালোবাসা আসলে কৃতজ্ঞতার।

রণবীরকে নিয়ে আলোচনা হলেও কোনো প্রতিক্রিয়া দেননি এ অভিনেতা। সেই সঙ্গে এসব বিষয় নিয়ে রণবীরের মধ্যে কোনো সংকোচ নেই। এমনকি সবার সামনে নগ্ন হতেও নাকি তার বিন্দুমাত্র অসুবিধা হয় না বলে জানান এই অভিনেতা। অপরদিকে রণবীরপত্নী দীপিকাও নাকি তার ছবি দেখে প্রশংসা করেছেন। তিনি আগে থেকেই জানতেন এই শুটের কথা। তিনি অনেক উৎসাহ দিয়েছেন রণবীরকে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট