চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

লতা মঙ্গেশকরকে নিয়ে ঐশ্বরিয়ার হৃদয়স্পর্শী পোস্ট

অনলাইন ডেস্ক

৮ ফেব্রুয়ারি, ২০২২ | ১২:৫৭ অপরাহ্ণ

কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে শোকে মুহ্যমান গোটা ভারত।বলিউড-টালিউডে এখন শোকের মাতম। হাজারো কালজয়ী গানের স্রষ্টার অভাব সহজে পূরণ হওয়ার নয়।

বলিউড-টালিউডের বহু ব্যবসাসফল ছবির গানে সুর দিয়েছিলেন লতা। তার গানে কণ্ঠ মিলিয়েছেন কাজল, ঐশ্বরিয়া, মাধুরী, রানী মুখার্জি, ক্যাটরিনা, আলিয়াদের মতো নায়িকারা।

লতা মঙ্গেশকরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউড নায়িকারা। সাবেক মিস ইউনিভার্স ঐশ্বরিয়া রাই টুইটারে একটি আবেগঘন পোস্ট করেছেন।

ইনস্টাগ্রামে বচ্চনবধূ লিখেছেন— ‘ভাষা হারিয়ে ফেলেছি… আপনার বিদেহী আত্মা শান্তিতে থাকুক এই প্রার্থনা, লতাজি… স্রষ্টা আপনার মঙ্গল করুন। আপনার প্রতি অশেষ কৃতজ্ঞতা। পর পারে ভালো থাকুন।’

ঐশ্বরিয়া তার পোস্টে শ্রদ্ধার ইমোজি জুড়ে দিয়েছেন। শুধু তাই নয়, বলিউড সেনসেশন তার ইনস্টাগ্রামে লতা মুখার্জির একটি হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন।

তার স্বামী অভিষেক বচ্চনও লতা মঙ্গেশকরের মৃত্যুতে আবেগী বার্তা দিয়েছেন। লিখেছেন— ‘আজ আমরা আমাদের সবচেয়ে বড় সময়কে হারিয়েছি। আমরা সবাই বাকরুদ্ধ হয়ে পড়েছি। স্বর্গীয় সুর ও প্রতিভা দিয়ে আমাদের মুগ্ধ করার জন্য লতাজি আপনাকে অনেক ধন্যবাদ।

প্রসঙ্গত, ৬ ফেব্রুয়ারি ৯২ বছর বয়সে মারা যান লতা মঙ্গেশকর।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট