চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

সিআইইউ ও এক্সিম ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি

১৯ ডিসেম্বর, ২০২৩ | ৮:২০ অপরাহ্ণ

শীতার্ত, অসহায় ও দুস্থ মানুষদের একটু উষ্ণতা দিতে এবার উপহার নিয়ে পাশে দাঁড়াল তারুণ্য মুখর বিদ্যাপীঠ চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) এবং এক্সিম ব্যাংক জামালখান শাখা।

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে নগরীর জামালখানের সিআইইউ ক্যাম্পাসে এই দুই প্রতিষ্ঠানের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে এ সময় অসহায় মানুষেরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী, এক্সিম ব্যাংক জামালখান শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড ম্যানেজার মোহাম্মদ সাদেকী বিন জালাল, সেকেন্ড অফিসার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী প্রমুখ।

 

অনুষ্ঠানে সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, প্রতিবছর শীত এলেই এই শহরের অনেক মানুষ কষ্টে ভোগেন। তাদের পাশে দাঁড়ানোর মতো কোন লোক কিংবা হাত বাড়িয়ে দেওয়ার মতো কাউকে পাশে খুঁজে পাওয়া যায় না। তাই মানবিক দায়িত্ব থেকে এসব মানুষদের একটু উষ্ণতা দিতে এই ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

 

সিআইইউ এবং এক্সিম ব্যাংক আগামীতে এই ধরনের আরও সামাজিক নানা কর্মকাণ্ড যৌথভাবে পরিচালনা করবে বলে অনুষ্ঠানে উল্লেখ করেন তিনি।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট