চট্টগ্রাম শুক্রবার, ০৩ মে, ২০২৪

চুয়েট শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক নির্বাচিত হলেন লেখক মিশুক

বিজ্ঞপ্তি

১ ডিসেম্বর, ২০২৩ | ১১:১৪ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) শিক্ষক সমিতির ২০২৪-২৫ কার্যকরী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় কলাম লেখক ও নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহ জালাল মিশুক।

 

গত ২৮ নভেম্বর চুয়েটের শিক্ষক সমিতির ২০২৪-২৫ কার্যকরী পরিষদের নির্বাচন উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

 

মো. শাহ জানাল মিশুক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতার পাশাপাশি নিয়মিত জাতীয় ও অনলাইন পত্রিকাগুলোতে কলাম লিখে থাকেন। জাতীয় ও আন্তর্জাতিক সম-সাময়িক ইস্যুতে তার লেখা ১৩০টির বেশ কলাম ইতোমধ্যেই পত্রিকাগুলোতে প্রকাশিত হয়েছে।

 

চুয়েট শিক্ষকদের দাবি-দাওয়া আদায়ে মো. শাহ জালাল মিশুক তার চাকরির শুরু থেকেই ছিলেন বেশ সোচ্চার। পাশাপাশি তিনি ২০১৬-১৭ মেয়াদে চুয়েট শিক্ষক সমিতির প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। পরবর্তীতে ২০১৮-১৯ মেয়াদে ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

 

জনপ্রিয় কলাম লেখক ও মিডিয়া ব্যক্তিত্ব মো. শাহ জালাল মিশুক চুয়েট শিক্ষক সমিতিতে এই গুরুত্বপূর্ণ দায়িত্বে নির্বাচিত হওয়ায়, চুয়েট ক্যাম্পাসের শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীদের মধ্যে বেশ উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছে।

 

গত মঙ্গলবার (২৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের পূর্ব গ্যালারিতে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চুয়েট শিক্ষক সমিতির একটি পদে ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের মোট ৩৪৯ জন শিক্ষক ভোট প্রদান করেন। বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট