চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

ত্রাণ নিয়ে দুর্ঘটনায় আহত চবি শিক্ষার্থী পলাশের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

৪ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:১১ পূর্বাহ্ণ

বন্যার্তদের সাহায্যে ত্রাণসামগ্রী নিয়ে গত ২৭ আগস্ট নোয়াখালী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিসংখ্যান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহিম আহমেদ পলাশ মারা গেছেন। আটদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ৬টা ২০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার বন্ধু আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পলাশের চিকিৎসার ব্যবস্থা করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন থাকার পরও তার শারীরিক অবস্থার উন্নতি না হলে মঙ্গলবার তাকে ঢাকায় নিয়ে আসা হয়। ঢাকায় এনেও তার শেষ রক্ষা হলো না। ফাহিম আর নেই! মানুষকে সাহায্য করতে গিয়ে সে নিজেই চলে গেল।

 

এর আগে গত ২৬ আগস্ট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে বিভাগ থেকে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী সংগ্রহ করে ১২ থেকে ১৫ জন শিক্ষার্থী দিবাগত রাত ৩টায় নোয়াখালীর সেনবাগের উদ্দেশ্যে যাত্রা করেছিলেন।

 

পরদিন ২৭ আগস্ট সকালে চট্টগ্রামের মিরসরাই উপজেলায় পৌঁছালে ট্রাকচালকের অসাবধানতায় সড়কের আরেকটি গাড়ির সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ফাহিম আহমেদ পলাশ গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট