চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামসহ ৮ বিভাগে ফের বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০২৪ | ১১:১৪ পূর্বাহ্ণ

আগামী তিনদিন ফের বৃষ্টির আভাস চট্টগ্রামসহ দেশের চার বিভাগে। এসময় চট্টগ্রামসহ চার বিভাগে ভারী বৃষ্টি এবং চার বিভাগে হালকা বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সংস্থাটি জানিয়েছে চট্টগ্রাম, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগে ভারী বৃষ্টি হতে পারে। এসময়ে দেশের বাকি চার বিভাগের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে।

 

পূর্বাভাসে আরো বলা হয়েছে, এসময় দেশের রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু’ এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে। এই সময়ে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

 

গতকাল চট্টগ্রামের তাপমাত্রা: সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.০ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৬.২ ডিগ্রি সেলসিয়াস।

আজকের সূর্যাস্ত ও সূর্যোদয় : সূর্যাস্ত হবে সন্ধ্যা ৬টা ৪১ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় হবে ভোর ৫টা ১৫ মিনিটে।

জোয়ার-ভাটা: কর্ণফুলী নদীতে প্রথম ভাটা শুরু হয় রাত ৩টা ১৯ মিনিটে এবং প্রথম জোয়ার শুরু হবে আজ সকাল ৯টা ৪০ মিনিটে। দ্বিতীয় ভাটা শুরু হবে দুপুর ৩টা ২৮ মিনিটে এবং দ্বিতীয় জোয়ারা শুরু হবে রাত ১০টা ১৫ মিনিটে।

পূর্বকোণ/এসএ

শেয়ার করুন