চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হালিশহরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৩, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৬:১০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর হালিশহর থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে মহানগন গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১টি একনালা বন্দুক ২টি কার্তুজ, ১টি কিরিস, ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮ট ৫ মিনিটে আব্বাস পাড়া টোলরোডস্থ পাকা ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- খুলশী থানাধীন মতিঝর্ণা এলাকার আব্দুল খালেকের ছেলে মো. রকি (২৮) ও কুমিল্লা জেলার দেবীদ্বার থানার রঘুরামপুর এলাকার মোবারক হোসেনের ছেলে মো. সুজন (২৭) ও সদরঘাট থানাধীন বার কোয়ার্টার্স এলাকার বাবুল মিয়ার ছেলে মো. ভাবন প্রকাশ রিপন (২১)।

 

রবিবার (১৭ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের (উত্তর-দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এসব তথ্য জানান।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আব্বাস পাড়া টোলরোডস্থ পাকা ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক ২টি কার্তুজ, ১টি কিরিস, ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, পালিয়ে যাওয়া ডাকত দলের সদস্যরা এ পথ দিয়ে যাতায়াত করা বিভিন্ন গাড়িতে ডাকাতি করার পরিকল্পনা করেছিল। তারা বিভিন্ন দলে বিভিক্ত হয়ে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

 

তিনি আরও জানান, গ্রেপ্তার মো. রকির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন থানায় ৫টি ও সুজনের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট