চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

এবার খাল থেকে উদ্ধার ৫ বছরের শিশুর মৃতদেহ

নিজস্ব প্রতিবেদক

২ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:১৪ অপরাহ্ণ

নালা থেকে দেড় বছরের শিশুর মৃতদেহ উদ্ধারের ছয়দিনের মাথায় এবার খালে মিলল একদিন আগে নিখোঁজ হওয়া মোহাম্মদ আবদুল (৫) নামে পাঁচ বছরের শিশুর মৃতদেহ।

 

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় ডবলমুরিং থানার সিডিএ ৪ নম্বর রোডের পেছনে মহেষখাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। শিশুটি গতকাল শুক্রবার বিকেলে নিখোঁজ হয়েছিল।

 

ডবলমুরিং থানার পরিদর্শক (ওসি) শাখাওয়াত হোসেন জানান, পাঁচ বছরের শিশু আবদুল হালিশহর বাদশা মিঞা ব্রিক ফিল্ড রোড এলাকায় পরিবারের সাথে থাকত। তার বাবার নাম মোহাম্মদ কামাল। শুক্রবার বিকেলে খেলতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। শনিবার দুপুরে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে গত ২৭ আগস্ট নগরীর রঙ্গী পাড়ায় খোলা নালায় পড়ে নিখোঁজ হয়েছিল দেড় বছরের শিশু ইয়াছিন আরাফাত। ১৬ ঘণ্টা পর ২৮ আগস্ট সকাল ৯টায় স্থানীয় একটি নালা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। যে নালায় শিশুটি পড়েছিল তার পাশের ভবনের সংযোগ নালা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ওই নালায় আটকে ছিল শিশুটি।

 

উল্লেখ্য, ২০২১ সালের ৩০ জুন নগরীর দুই নম্বর গেট এলাকায় একটি সিএনজিচালিত ট্যাক্সি চশমাখালে পড়ে দুজনের মৃত্যু হয়।  একই বছরে ২৫ আগস্ট নগরীর মুরাদপুর মোড়ে নালায় তলিয়ে নিখোঁজ হয়েছিলেন সালেহ আহমেদ নামে এক সবজি ব্যবসায়ী। ঘটনার পর কয়েকদিন অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে না পারায় একপর্যায়ে তৎপরতা বন্ধ করে দেয় ফায়ার সার্ভিস। দুই বছর পেরিয়ে গেলেও তার মরদহে পাওয়া যায়নি এখনো। একই বছরের ২৭ আগস্ট নগরীর আগ্রাবাদ এলাকায় নালায় তলিয়ে যায় ১৯ বছর বয়সী সেহেরীন মাহবুব সাদিয়া। চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম বর্ষের এই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয় নিখোঁজের দিন রাতে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট