চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

চট্টগ্রামে বন্যা দুর্গতদের জন্য ৬৭,৩০০ স্যালাইন দিল বিসিডিএ

নিজস্ব প্রতিবেদক

১৬ আগস্ট, ২০২৩ | ৯:৩৮ অপরাহ্ণ

চট্টগ্রামে বন্যা দুর্গতদের জন্য জেলা প্রশাসনকে ৬৭,৩০০ স্যালাইন দিল বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এসোসিয়েশন (বিসিডিএ)। বুধবার দুপুরে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের হাতে এসব ওরস্যালাইন তুলে দেন বিসিডিএ এর নেতাকর্মীরা।

এসময় জেলা প্রশাসক জনহিতকর কাজের জন্য বিসিডিএ এর নেতাকর্মীদের ধন্যবাদ জানান এবং বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের আহবান জানান। 

চট্টগ্রামের সাতকানিয়া, চন্দনাইশ ও লোহাগাড়া উপজেলায় বিগত ১৫ দিনের ভারী বর্ষনে যে বন্যা দেখা দিয়েছে তাতে স্থানীয় জনগণের বিশুদ্ধ পানির সংকট দেখা দিয়েছে। এ পর্যন্ত এ তিন উপজেলায় জেলা প্রশাসন থেকে ২ লাখ লিটার বিশুদ্ধ খাবার পানি, শুকনো খাবার ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে পানি নেমে যেতে শুরু করেছে এবং কিছু এলাকায় ডায়রিয়ার প্রকোপ দেখা দিতে পারে বলে আশংকা করা হচ্ছে। এমতাবস্থায় আজ দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন ঔষধ প্রশাসন অধিদপ্তর এর সহকারী পরিচালক এস এম সুলতানুল আরেফীনের নেতৃত্বে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি সমীর কান্তি সিকদার, সাধারণ সম্পাদক লায়ন আশীষ কুমার ভট্টাচার্য এবং অন্যান্য নেতৃবৃন্দ।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট