চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

করোনাকালে বিশেষ অবদান রাখায় ‘নাজনীন চৌধুরী’ পদক পেলেন দেবু-ডিউক

অনলাইন ডেস্ক

২৭ জুলাই, ২০২৩ | ৭:২৩ অপরাহ্ণ

করোনাকালে বিশেষ অবদান রাখায় ‘নাজনীন চৌধুরী’ পদক পেলেন চসিক কাউন্সিলর নাজমুল হক ডিউক ও মহানগর যুবলীগের সহ-সভাপতি দেবাশীষ পাল দেবু।

বিশিষ্ট শিক্ষানুরাগী প্রয়াত নাজনীন চৌধুরী স্মরণে ‘নাজনীন চৌধুরী ফাউন্ডেশন’ ও এমবি গ্রামার স্কুলের আয়োজনে এই পদক প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুলাই) হালিশহর এমবি গ্রামার স্কুল মিলনায়তনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বিদ্যালয় ও ফাউন্ডেশনের উদ্যোক্তা বদরুল হাসানের সভাপতিত্বে এই পদক তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, নাজনীন চৌধুরীর প্রয়াণ দিবস উপলক্ষে বিদ্যালয়ের পক্ষ থেকে সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রায় দেড়শতাধিক শিশু অংশগ্রহণ করে। পদক প্রদানের পাশাপাশি বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন কোহিনূর রহমান আশা। সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন শাহানা পারভীন রিনা ও গুলশান আক্তার। প্রতিযোগিতার বিচারক প্যানেলে ছিলেন হাসিনা আক্তার ও কোহেলি দাশগুপ্তা। বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জোহরা খাতুন, নাহিদ সুলতানা, মাহমুদা আক্তার কাকলি, সিতারা সুলতানা, তানজিলা আক্তার, শাহনাজ বেগম, রাজিয়া সুলতানা মুন্নি, শাহিনা আক্তার, সুপ্রিতি কায়স্থগীর, সাবরিনা সুলতানা, আয়েশা আক্তার, রাবিকা সুলতানা মেরিনা, মরিয়ম বেগম, মাহমুদা বেগম, শাহানা আক্তার ও তহুরা খানম সোহানা প্রমুখ।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট