চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

শব্দ দূষণ রোধে সোচ্চার জেসিআইয়ের ‘প্রশান্ত চট্টগ্রাম’

অনলাইন ডেস্ক

৫ জুন, ২০২৩ | ৯:৫৭ অপরাহ্ণ

শব্দ দূষণ রোধে জনসচেতনতা বাড়াতে তরুণ উদ্যোক্তাদের সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রাম এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘প্রশান্ত চট্টগ্রাম’।

শনিবার (৩ জুন) নগরীর সিএমপির পুলিশ লাইন্স সংলগ্ন দামপাড়া মোড়ে সচেতনতামূলক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শব্দ দূষণ প্রতিরোধ করা এবং অযথা হর্ণ বাজানোকে নিরুৎসাহিত করতে সচেতনতামূলক বক্তব্য রাখেন বক্তারা। এসময় মোটর গাড়ি রোড শো ও মোটরসাইকেল চালকদের হেলমেট প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, জেসিআই চট্টগ্রামের প্রেসিডেন্ট রাজু আহমেদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই চট্টগ্রামের সাবেক প্রেসিডেন্ট মাসফিক আহমেদ রুশাত, সাবেক প্রেসিডেন্ট টিপু সিকদার, ইমিডিয়েট পার্স্ট প্রেসিডেন্ট আবু বকর শাহেদ (শান), সেক্রেটারি জেনারেল জুনায়েদ আহমেদ রাহাত, জুনিয়র চেম্বার এর পক্ষ থেকে অনুষ্ঠানের কনভেনার ছিলেন ভাইস প্রেসিডেন্ট মইন উদ্দিন নাহিদ, ভাইস প্রেসিডেন্ট ইশতিয়াক আলম চৌধুরী, প্রজেক্ট পরামর্শ হিসেবে ছিলেন জেনারেল লিগ্যাল কাউন্সেল প্রকৌশলী এস এম ইশতিয়াক।

এছাড়াও অনুষ্ঠানটি আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে, ট্রেজারার আয়াজ ইসলাম চৌধুরী, ডিরেক্টর শাহেদ আলী সাকি, ফারিয়া আকবর রিয়া, জুয়েল রহমান, ইয়ুথ এনগেজমেন্টে জুবায়ের খান, ইভেন্ট ম্যানেজমেন্টে শাহনেওয়াজ শিপন ও পিআর এন্ড মিডিয়া তৈয়বুর রহমান জাওয়াদ ও অন্যান্যরা।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট