চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

এনআইডি জালিয়াতি করে ভুয়া পরিচয়ে বিয়ে, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০২৩ | ৮:১৪ অপরাহ্ণ

জাতীয় পরিচয়পত্র জালিয়াতি করে ভুয়া পরিচয়ে বিয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. বাবর হোসেন (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার মো. বাবর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়নের মো.আনোয়ারের ছেলে। বর্তমানে তিনি নগরের চান্দগাঁও থানাধীন খরম পাড়া সাদিয়া ভিলায় বসবাস করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, বৃহস্পতিবার সকালে আসামি বাবর হোসেন ও তার তিন সহযোগী এবং অজ্ঞাত দুই-তিনজনের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে সম্মতি নিয়ে ধর্ষণসহ এনআইডি জালিয়াতির অভিযোগে মামলা করেন ভুক্তভোগী নারী। মামলায় বাবরকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার বাকি তিন আসামি হলেন- মো. রাজু (৩৮), মো. ওমর ফারুক (২৯) ও মো. হারুন (৪৪)। তারা এনআইডি জালিয়াতি করে বিয়ে রেজিস্ট্রির ঘটনায় আসামি বাবরের পক্ষের উকিল ও সাক্ষী ছিলেন।

মামলায় অভিযোগ করা হয়, ভুক্তভোগী নারী চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন। ২০২২ সালের আগস্ট মাসে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে আসামি বাবরের সঙ্গে বাদীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তখন আসামি বাবর নিজেকে এনআরবি গ্লোবাল ব্যাংকের লিগ্যাল অফিসার বলে পরিচয় দেন। এরপর একই বছরের ৮ অক্টোবর তাদের বিয়ে হয়। বর্তমানে ভুক্তভোগী নারী সাত মাসের অন্তঃসত্তা। শারীরিক পরীক্ষার জন্য তাকে আজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট