চট্টগ্রাম বুধবার, ০১ মে, ২০২৪

সর্বশেষ:

সাংসদ মোছলেম উদ্দিনের তৃতীয় জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ১:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নগরীর জমিয়তুল ফালাহ জামে মসজিদ মাঠে তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজা পড়ান মসজিদের পেশ ইমাম নূর মাহমুদ সিদ্দিক।

 

এর আগে সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে বোয়ালখালীর গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন আহমদের দ্বিতীয় জানাজা জানাজা অনুষ্ঠিত হয়।

 

দ্বিতীয় জানাজা শেষে সন্ধ্যা ৬টার দিকে মরদেহ নগরীর আন্দরকিল্লায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার মরদেহ নগরীর লালখান বাজারের বাসভবনে রাখা হয়।

 

এর আগে তার প্রথম জানাজা সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

 

উল্লেখ্য, রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত ১২টা ৪০ মিনিটে ঢাকার এভারকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই বীর মুক্তিযোদ্ধা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট