চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৯ মে, ২০২৪

সর্বশেষ:

এমসি কলেজে ধর্ষণ: ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

এমসি কলেজে ধর্ষণ: ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক

১ অক্টোবর, ২০২০ | ৮:১০ অপরাহ্ণ

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছয় আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় পুলিশি পাহারায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তাদের নমুনা সংগ্রহ করা হয়। সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিএনএ নমুনা সংগ্রহ করা ছয় আসামিরা হলেন- সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, তারেক আহমদ, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এছাড়াও আইনুদ্দিনসহ দুই আসমি পুলিশের কাছে পাঁচ দিনের রিমান্ডে রয়েছে।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারণে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলেও ছাত্রলীগের কিছু ক্যাডার সিলেটের এমসি কলেজের ছাত্রাবাস জোর করে খোলা রাখে। গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে প্রাইভেটকারে চড়ে কলেজ ক্যাম্পাসে সামনে গেলে এক নবদম্পতিকে জোর করে ছাত্রাবাসে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে মারধর করে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণ করে ছাত্রলীগ কর্মীরা। এ ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদি হয়ে ছয়জনকে আসামি করে শাহপরান থানায় মামলা করেন। একই মামলায় অজ্ঞাত আরও দু-তিন জনকেও আসামি হিসেবে দেখানো হয়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট