চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

বরিশালে করোনা ইউনিটে নেয়ার পর নারীর মৃত্যু

২৯ মার্চ, ২০২০ | ১০:৫৮ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

বরিশালে করোনা ইউনিটে নেয়ার পর নারীর মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনাভাইরাস ইউনিটে নেয়ার পরই এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২৮ মার্চ) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, ওই রোগী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে তিনদিন আগে বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। এরপর বাড়িতে থাকাকালীন গলাব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হন ওই নারী। শনিবার তার অবস্থার অবনতি হলে পৌনে ১২টার দিকে তাকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।

হাসপাতালে আসা রোগীর স্বজনদের বরাত দিয়ে এই চিকিৎসক আরো জানান, শনিবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট দেখা দেয়। এছাড়া হৃদরোগও ছিল ওই নারীর। তবে প্রকৃতপক্ষে কোন রোগে ওই রোগীর মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা সঠিক হবে না বলেও জানান শেবাচিম হাসপাতালের পরিচালক।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে শ্বাসকষ্ট নিয়ে ওই নারীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। এ সময় তাদের কাছ থেকে উপসর্গ শুনে কর্তব্যরত চিকিৎসক তাকে করোনা ইউনিটে পাঠান। কিন্তু করোনা ইউনিটে নেওয়ার ১৫ মিনিট পরই ওই নারীর মৃত্যু হয়।

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 115 People

সম্পর্কিত পোস্ট