চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনা আতঙ্ক: ঢাকা-কলকাতা রুটে বন্ধ বাস চলাচল

অনলাইন ডেস্ক

১৩ মার্চ, ২০২০ | ২:১৯ অপরাহ্ণ

করোনা ভাইরাস আতঙ্কে ঢাকা-কলকাতা রুটে বিমানের পর এবার বাস চলাচলও বন্ধ করা হচ্ছে। আজ শুক্রবার (১৩ মার্চ) থেকে এই চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে শ্যামলী এন আর পরিবহনের মালিক শুভঙ্কর ঘোষ রাকেশ। তিনি বলেন, শুক্রবার (১৩ মার্চ) বিকেল ৩টার পর থেকে প্যাসেঞ্জারসহ আর কোনো বাস ভারতের বর্ডার ক্রস করতে পারবে না। যে কারণে গাড়ি বন্ধ রাখতে হচ্ছে। ফলে বৃহস্পতিবার রাতেই কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে শেষ টিপ।

তিনি আরো বলেন, ঢাকা-কলকাতা এবং ঢাকা-শিলিগুড়ি রুটের সব বাস এর আওতায় থাকবে। যেসব যাত্রীরা ১২ মার্চের পরে অগ্রিম টিকিট কেটেছিলেন তারা চাইলে কাউন্টারে টিকিট ফেরত দিয়ে টাকা নিতে পারবেন। এদিকে সোহাগ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক ফারুক তালুকদার সোহেল জানিয়েছেন, এটা আসলে আমাদের কোনো সিদ্ধান্ত নয়। ভারত সরকারের সিদ্ধান্ত। আমরা বন্ধ করে দিচ্ছি ব্যাপারটা সে রকম নয়। ভারতে ঢুকতে না পারলে যাত্রীরাও যেতে চাইবেন না। ভারত সরকারের নিষেধাজ্ঞার বিষয়টি যাত্রী সাধারণদের জানানো হচ্ছে।

উল্লেখ্য, ভারত সরকার ১৩ মার্চ (শুক্রবার) থেকে তাদের দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে। তার প্রেক্ষিতে এমন সিদ্ধান্ত নিয়েছেন আন্তর্জাতিক রুটে বাস চলাচল করা পরিবহন মালিকরা।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট