চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ মে, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় দু’পক্ষের সংঘর্ষে আহত আসামীর মৃত্যু

আনোয়ারা সংবাদদাতা,

৭ মে, ২০১৯ | ১১:৪৯ অপরাহ্ণ

আনোয়ারায় দু’পক্ষের সংঘর্ষে আহত আবদুর রহমান (৪৮) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ মে দুপুরে (৪৮) মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, উপজেলার গুন্দীপ গ্রামে বসতভিটার সীমানা বিরোধ নিয়ে গত ১৭ মার্চ দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনায় দু’পক্ষই আনোয়ারা থানায় লিখিত অভিযোগ দায়ের করে। একপক্ষের লিখিত অভিযোগ নেয়া হলেও অপর পক্ষের মামলা পুলিশ নেয়নি বলে অভিযোগ ওঠে। পরে আদালতে শুনানি শেষে মামলাটি রেকর্ডভুক্ত করার জন্য আনোয়ারা থানাকে নির্দেশ দিলে ৩০ মার্চ মামলাটি রেকর্ড হয়। এ মামলার সাক্ষী ছিলেন আবদুর রহমান। আবার থানায় করা অপর পক্ষের ফারুকের করা মামলায় ২ নং আসামিও ছিলেন আবদুর রহমান।

গত ২৩ মার্চ আবদুর রহমান আদালতে আত্মসমর্পণ করতে গেলে তাকে আদালত কারাগারে প্রেরণ করে। কারাগারে থাকা অবস্থায় গত ৫ মে অসুস্থ হয়ে পড়লে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার চাচাত ভাই ইছহাক জানান, ১৭ মার্চ বাড়ির সীমানা দেয়াল দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ এক পক্ষের মামলা নিলেও আমাদের মামলা নেয়নি। পরে আমাদের পক্ষ থেকে আদালতে মামলা দায়ের করা হয়। আবদুর রহমান একজনকে বাঁচাতে গেলে প্রতিপক্ষের হাতে নিজে আহত হয়েছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট