চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দুই সন্তানের জননীকে অপহরণ, কাপ্তাইয়ে ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

কাপ্তাই সংবাদদাতা

১১ জুলাই, ২০২৪ | ৩:৪১ অপরাহ্ণ

কাপ্তাইয়ে দুই সন্তানের জননীকে অপহরণ ও অসামাজিক কার্যাকলাপে অভিযুক্ত কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জুবাইদ হোসেন জাবেদকে বহিষ্কার করেছে উপজেলা ছাত্রলীগ।

 

বৃহস্পতিবার (১১ জুলাই) কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম সুমন এবং সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দীন ফরহাদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কাপ্তাই উপজেলা শাখার এক জরুরি সিন্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি ও অসামাজিক কার্যকালাপে জড়িত থাকার অভিযোগে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জুবাইদ হোসেন জাবেদকে তার দায়িত্বরত সকল প্রকার কার্যক্রম হতে অব্যাহতি প্রদান করা হল এবং তার বিরুদ্ধে আনিত অভিযোগের সুষ্ঠু তদন্তের পরিপ্রেক্ষিতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো।

 

এদিকে এ বিষয়ে জানতে চাইলে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. রফিকুল ইসলাম সুমন জানান, বিভিন্ন সংবাদের মাধ্যমে আমরা তার কার্যকলাপ সম্পর্কে অবগত হওয়ার পর দ্রুত উর্ধতন নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করি। এক জরুরি বৈঠকের মাধ্যমে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সংগঠন থেকে মো. জুবাইদ হোসেন জাবেদের বিরুদ্ধে অব্যাহতি এবং সুষ্ঠু তদন্তের পরিপ্রেক্ষিতে বহিষ্কারের সিন্ধান্ত নেওয়া হয়েছে।

 

উল্লেখ্য, কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জুবাইদ হোসেন জাবেদের (২৫) বিরুদ্ধে দুই সন্তানের এক জননীকে অপহরণের অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় অপহৃত ওই মহিলার স্বামী সৌদি প্রবাসী মিজানুর রহমান রাঙ্গুনিয়া থানায় গত ৮ জুলাই বাদী হয়ে অভিযুক্ত জাবেদসহ অজ্ঞাতনামা এক দুই জনের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে রাঙ্গুনিয়া থানা পুলিশ অপহৃত ভিকটিম এবং অভিযুক্ত জাবেদকে গ্রেপ্তার করতে কাজ করছে বলে জানান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট