চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে হাত-পা বিচ্ছিন্ন রোহিঙ্গার অর্ধগলিত লাশ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

১০ জুলাই, ২০২৪ | ৯:৩৯ অপরাহ্ণ

টেকনাফে নাজিম উদ্দিন (৪৭) নামে এক রোহিঙ্গার হাত-পা বিচ্ছিন্ন অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১০ জুলাই) টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি এই তথ্য নিশ্চিত করেন।

 

মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত নাজিম উদ্দিন উপজেলার চাকমারকূল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-২ ব্লকের মোহাম্মদের ছেলে।

 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের সীমানা থেকে ৩০০ মিটার দূরে পাহাড়ে একজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। নিহত নাজিমের ডান হাত-পা শরীর থেকে বিচ্ছিন্ন ছিল। মরদেহ পচে দুর্গন্ধ বের হচ্ছিল।

 

ধারণা করা হচ্ছে, অন্তত ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যা করে পাহাড়ে ফেলে যায় দুবৃর্ত্তরা। মরদেহ উদ্ধারের পর পরিচয় শনাক্তে পুলিশ বিভিন্নভাবে খোঁজ নেয়া শুরু করে। একপর্যায়ে সাহুদা খাতুন নামের এক রোহিঙ্গা নারী মরদেহের কোমরে থাকা রশি ও পাশে পড়ে থাকা জামা-কাপড় দেখে তার স্বামী বলে পরিচয় দেন। কারা, কি কারণে হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না। ঘটনার কারণ অনুসন্ধানের পাশাপাশি জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বুধবার কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট