চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বিয়ে করতে দেশে এসে দুর্ঘটনায় মারা গেলেন প্রবাসী জুয়েল!

সীতাকুণ্ড সংবাদদাতা

১০ জুলাই, ২০২৪ | ৬:৩৫ অপরাহ্ণ

আগামী ২৪ জুলাই তার বিয়ে করার কথা। এ উপলক্ষ্যে চারদিন আগে দেশে ফিরেছিলেন সৌদি প্রবাসী জুয়েল মাহমুদ (৩০)। শুরু করেছেন কেনাকাটাও। কিন্তু তার আর বিয়ে করা হলো না।

 

বুধবার (১০ জুলাই) মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তিনি। এদিন বিকাল ৩টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসদর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত জুয়েল মাহমুদ উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামের মো. শাহাজানের ছেলে।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী জুয়েলের সাথে একই উপজেলার এক তরুণীর সাথে বিয়ে ঠিক হয়। ইতোমধ্যে মোবাইলে আকদও সম্পন্ন হয়েছে। ২৪ জুলাই বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বৌ ঘরে তোলার প্রস্তুতি চলছে। বুধবার বিয়ের কেনাকাটা করতে সীতাকুণ্ড পৌরসদরে আসেন জুয়েল। কেনাকাটা শেষে ফেরার সময় বাসস্ট্যান্ড এলাকায় তাকে অজ্ঞাত গাড়ি চাপা দিলে গটনাস্থলেই মৃত্যু হয়।

 

বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. রেহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি বিয়ে করতে দেশে আসে। আকদ হয়ে যাওয়া স্ত্রীকে আনুষ্ঠানিকভাবে তুলে আনার আয়োজন চলছিল। তা আর হলো না। গাড়ি চাপায় সে মারা গেছে। খবর পেয়ে আমি তার বাড়িতে এসেছি। এখানে শোকের আবহ বিরাজ করছে।

 

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জের দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বলেন, আমরা দুর্ঘটনাস্থলে যাবার আগেই লাশ বাড়ি নিয়ে যায় তার স্বজনরা। তাই আমরা বিস্তারিত তথ্য পাইনি।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট