চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, কর্ণফুলীতে ৫ দোকানিকে জরিমানা

কর্ণফুলী সংবাদদাতা

৭ জুলাই, ২০২৪ | ৭:৫৮ অপরাহ্ণ

পণ্যের মোড়কে ওজন, পরিমাণ, উৎপাদন, মেয়াদ ইত্যাদি ব্যবহার না করাসহ নানা অনিয়মের অভিযোগে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় পাঁচ দোকানিকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

রবিবার (৭ জুলাই) বিকেল ৪টায় উপজেলার মইজ্জারটেক এলাকায় এ অভিযান পরিচালনা করেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত।

 

জানা যায়, পণ্যের মোড়কে ওজন, পরিমাণ, উৎপাদন মেয়াদ ইত্যাদি ব্যবহার না করা, মূল্যের তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি, ডিলিং লাইসেন্স ব্যতীত শিশু খাদ্য বিক্রির অপরাধে নূর সুইটসকে ২০ হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি পরিবেশন করায় ফুলকলিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ডিলিং লাইসেন্স ছাড়া রড, সিমেন্ট, টিন ইত্যাদি অত্যাবশ্যকীয় পণ্য বিক্রি করায় মেসার্স হাজী এস ইসলাম ট্রেডার্স, মোহাম্মদিয়া এন্টারপ্রাইজ ও এন ইসলাম এন্ড সন্স এন্টারপ্রাইজকে পাঁচ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত বলেন, নানা অনিয়মের অভিযোগে পাঁচ প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরণের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট