চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে যুবকের মরদেহ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

৬ জুলাই, ২০২৪ | ১১:৫৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে মো. মিজান (২২) নামে দুই শিশু সন্তানের জনক এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার গায়ের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

 

শনিবার (৬ জুলাই) সকালে হোয়াইক্যং বন বিভাগের অফিসের পাশে আঁধারী ছড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

 

নিহত মিজান হোয়াইক্যং বালুখালী খাতুর বর ঘোনার চেকপোস্ট এলাকার মো. ইউসুফ প্রকাশ মনুকুইস্যার ছেলে। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশা চালক। তার দুটি শিশু সন্তান রয়েছে।

 

স্থানীয়রা জানান, সকালে হোয়াইক্যং হতে বাহারছড়া শামলাপুর যাওয়ার পথে মিজানের মরদেহ পড়ে থাকতে দেখে তার পরিবারে খবর দেন এক সিএনজিচালিত অটোরিকশা চালক। পরে পরিবারে সদস্যরা এসে তার পরিচয় শনাক্ত করে হোয়াইক্যং ফাঁড়ির পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

 

মৃত মিজানের মা বলেন, শুক্রবার রাতে অটো বাড়িতে রেখে স্ত্রীকে মাংস রান্নার কথা বলে বের হয়ে যায়। পরে রাতে আবার বাড়িতে ফিরে আসে। গভীর রাতে হোয়াইক্যং মুলাপাড়া এলাকার মো. জব্বারের ছেলে নুরুল আলম তাকে ডেকে নিয়ে যায়। মধ্যরাতে মিজান আমার মোবাইলে ফোন করে শুধু ‘মা’ শব্দটি ডেকে মোবাইল কেটে দেন। পরে এত চেষ্টা করেও তার সঙ্গে আর যোগাযোগ করতে পারিনি।

 

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাদাত হোসাইন জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার পরিবার অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট