চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে স্ত্রীর লাশ উদ্ধারের পর হত্যা সন্দেহে স্বামী আটক

সীতাকুণ্ড সংবাদদাতা

৬ জুলাই, ২০২৪ | ১১:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড সৈয়দপুর ইউনিয়নের বাকখালী গ্রাম থেকে সানজিদা আক্তার রিপা (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যা সন্দেহে নিহতের স্বামীকে আটক করেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৪টার দিকে সৈয়দপুর ইউনিয়নের শেখেরহাট বাঁকখালী গ্রামের সিএনজিচালিত অটোরিকশা চালক মো. রেহান উদ্দিনের স্ত্রী সানজিদা আক্তার রিপার গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরে ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

 

ঐ এলাকার ইউপি সদস্য মো. সাহাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমি জানার পর প্রথমে চেয়ারম্যানকে অবহিত করা হয়। এর পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে তদন্ত করেছেন।

 

এদিকে তদন্ত শেষে ঘটনাটিকে হত্যাকাণ্ড সন্দেহে সানজিদার স্বামী সিএনজিচালিত অটোরিকশা চালক রেহান উদ্দিনকে আটক করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।

 

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন।

 

তিনি বলেন, লাশ উদ্ধারের পর আমরা তার গলায় যে চিহ্ন দেখেছি তা সন্দেহজনক। তাই নিহতের স্বামীকে আটক করা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য প্রেরণ করা হয়েছে।

 

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট