চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

পেকুয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চকরিয়া সংবাদদাতা

৪ জুলাই, ২০২৪ | ১০:৪৬ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জেরে মো. সাবিক (২০) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন৷ 

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৮টায় পেকুয়া আলহাজ কবির আহমদ চৌধুরী বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় ব্যবসায়ীর মাথায় এবং গলায় ধারালো ছুরি দিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

আহত মো. সাকিব উপজেলার বারবাকিয়া ইউপির কুতুবপাড়া এলাকার মোহাম্মদ সাদেকের ছেলে। 

জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে সাকিবকে দীর্ঘদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছে বারবাকিয়া ইউপির মধ্যম জালিয়াকাটা একদল কিশোর গ্যাং লিডার ও চিহ্নিত সন্ত্রাসী মোহাম্মদ হোসেনের ছেলে আবুল কালাম। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে আবুল কালামের নেতৃত্বে ধারালো কিরিস ও ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা করে তার ভাই মকবুল, সেকান্দর প্রকাশ বান্ডা, মো. হাসেম এবং সেকান্দরের ছেলে জিয়াবুলসহ ১০-১৫ জনের একটি সঙ্ঘবদ্ধ দল। এ সময় সন্ত্রাসীরা ধারালো কিরিস ও ছুরি দিয়ে ব্যবসায়ী সাকিবের মাথায় এবং গলায় মারাত্মকভাবে জখম করে। আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, ঘটনার বিষয়ে এখনো কেউ অবগত করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট