চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দোহাজারীতে ২৪ কেজি গাঁজা উদ্ধার, প্রাইভেটকার জব্দ

সাতকানিয়া সংবাদদাতা

১ জুলাই, ২০২৪ | ৯:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশে দোহাজারী হাইওয়ে থানার বিশেষ অভিযানে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

 

সোমবার (১ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়ার একটি পেট্রোল পাম্পের সামনে থেকে এই গাঁজা উদ্ধার করা হয়।

 

জানা যায়, কক্সবাজারগামী একটি প্রাইভেটকারকে অজ্ঞাত গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এমন সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের একটি টহল টিম এসআই (নি.) আবু কাউছারের নেতৃত্বে ঘটনাস্থলে যায়। এ সময় স্থানীয় লোকজন জানায় যে, প্রাইভেটকার ঢাকা মেট্টো-গ-১৫-৫৮০৩ গাড়িটি দুর্ঘটনা কবলিত হওয়ার পরই চালক ঘটনাস্থলে গাড়িটি রেখে দ্রুত পালিয়ে যায়। পুলিশ আশেপাশে অনুসন্ধান করে তার উপস্থিতি নিশ্চিত না হওয়ায় বিষয়টি থানার ওসিকে জানালে তিনি গাড়িটি তল্লাশি করেন। প্রাইভেটকারের পিছনের ডালা খুলে মালামাল রাখার স্থানে লাল প্লাস্টিকের নেটের বস্তায় সাদা পলিথিনে মোড়ানো খাঁকি কালারের কসটেপে পেঁচানো তিনটি বড় পোটলা দেখতে পান। যাতে আট কেজি করে মোট ২৪ কেজি গাঁজা পাওয়া যায়।

 

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ ইরফান জানান, ২৪ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজাসহ মহাসড়কে কারটি ফেলে পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

পূর্বকোণ/খোকন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট