চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

পেকুয়া সংবাদদাতা

১ জুলাই, ২০২৪ | ৮:১২ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে মো. আরিফ নামে (১৮) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

 

সোমবার (১ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নন্দিরপাড়া এলাকার আনু মিয়ার ছেলে বারেকের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত মো. আরিফ পশ্চিম বাইম্যাখালী মোহাম্মদ আলী হোসেনের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সাজ্জাদ হোসেন বলেন, গতকাল নিহত যুবক নন্দিরপাড়া খালার বাড়িতে বেড়াতে যান। সকালে আত্মীয় স্বজনরা রুমে ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ স্থানীয় ইউপি সদস্যদের উপস্থিতিতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে রাতে আরিফ আত্মহত্যা করেন।

 

নিহতের পিতা আলি হোসেন বলেন, আমার ছেলেকে আশরাফ প্রকাশ আশু আলি সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এবং সকালে খবর পাই আমার ছেলে খালার বাড়িতে ফ্যানের সাথে ঝুলন্ত।

 

তিনি আরও বলেন, রাত ১২টার দিকে আমার ছেলেকে কয়েকবার ফোন করে কথা বলার চেষ্টা করি পরে চতুর্থবারে ছেলে ফোন রিসিভ করে কাঁপা কাঁপা গলায় কথা বলে। সে খালার বাড়িতে আছে সকালে বাড়ি চলে আসবে বলে জানায়।

 

তিনি অভিযোগ করে বলেন, ‘আমার ছেলেকে আশু নামে ঔ ছেলেটি মেরে ফেলেছে, আমি আমার ছেলে হত্যার বিচার চাই’।

 

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, ঝুলন্ত অবস্থায় ১৮ বছর বয়সী একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পূর্বকোণ/এমরান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট