চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজার রেলস্টেশনের ছাদের পানিতে প্লাটফর্ম ভিজে যাত্রীদের দুর্ভোগ

কক্সবাজার সংবাদদাতা

৩০ জুন, ২০২৪ | ১১:৩৭ অপরাহ্ণ

বৃষ্টির পানি আইকনিক রেলস্টেশনের ছাদের ফাঁক দিয়ে প্লাটফর্মে এসে পড়ায় যাত্রীদের ব্যাপক দুর্ভোগ পোহাতে হচ্ছে। এতে ট্রেন যাত্রা বিঘ্নিত হচ্ছে এবং যাত্রীদের চলাচলে সমস্যা হচ্ছে।

 

রবিবার (৩০ জুন) ককক্সবাজার রেলওয়ে স্টেশনে ঘুরে দেখা যায় একটু বৃষ্টিতে পুরো স্টেশনজুড়ে পানিতে ভরে গেছে। কোন কোন জায়গায় লাগেজ টানা সহ পা রাখতে যাত্রীদের হিমসিম খেতে হচ্ছে।

 

যাত্রীদের অভিযোগ, বৃষ্টির পানি ছাদের ফাঁক দিয়ে প্লাটফর্মে এসে পড়ায় তাদের ব্যাগ ভিজে যাচ্ছে। এছাড়াও, প্লাটফর্মে পানি জমে থাকায় যাত্রীদের চলাচলে সমস্যা হচ্ছে।

 

সালমা নামে এক যাত্রী জানান, অতিদ্রুত রেল কর্মকর্তাদের দ্রুত পদক্ষেপ নিয়ে আইকনিক রেলস্টেশনের ছাদের মেরামত করা উচিত। ভবিষ্যতে এ ধরনের সমস্যা পুনরাবৃত্তি না হয় সেজন্য টেকসই সমাধান খুঁজে বের করা প্রয়োজন। অন্যথায় আইকনিক রেলস্টেশনের সৌন্দর্য যেমন হারাবে ঠিক যাত্রীরা ট্রেন বিমুখ হবে।

 

কক্সবাজার রেলওয়ে স্টেশন মাস্টার গোলাম রাব্বানী বলেন, আইকনিক রেলস্টেশনটি হওয়ার পর থেকেই ছাদের ফাঁক দিয়ে বৃষ্টির পানি প্লাটফর্মে এসে পড়ার সমস্যা দেখা দিচ্ছে। বারবার মেরামত করা হলেও সমস্যার সমাধান হয়নি।

 

রেল কর্মকর্তা আরও বলেন, আইকনিক রেলস্টেশনের ছাদ মেরামতের জন্য ঠিকাদারদের সাথে যোগাযোগ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সমস্যার সমাধান করা হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট